29 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeরাজনীতিআর আতাইকুলা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত ।

আর আতাইকুলা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত ।

মোঃ মিঠুন শেখ মিঠু। স্টাফ রিপোর্টার:

পাবনা সাঁথিয়া উপজেলার আর আতাইকুলা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ নভেম্বর) বিকালে মাধপুর আঞ্চলিক আওয়ামীলীগ পার্টি অফিসের সামনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সকলের সন্মতিক্রমে মোঃ তোফাজ্জল হোসেন (তোফাজ ভান্ডারী)কে সভাপতি ও মোঃ আশরাফ শেখকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ওহাবের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আব্দুল্লাহ আল দেলোয়ার মাহমুদ, সভাপতি সাথিয়া উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান চেয়ারম্যান সাঁথিয়া উপজেলা পরিষদ। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন আর আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী ভান্ডারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাসান আলি খান,আলহাজ্ব রবিউল করিম হিরু,কার্তিক সাহা
সহ সভাপতি, আব্দুল মালেক বাবলু যুগ্ম সাধারণ সম্পাদক,সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, আর আতাইকুলা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব মিরাজুল বিশ্বাস, আব্দুল জব্বার যুগ্ম সাধারণ সম্পাদক আর আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগ। নন্দনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ ও লিটন মোল্লা সাধারণ সম্পাদক এবং সম্মানিত চেয়ারম্যান।সাঁথিয়া উপজেলা তাঁতীলীগের সম্মানিত সহ-সভাপতি লিটন মাহমুদ। আর আতাইকুলা ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন খোকন ও সাধারণ সম্পাদক আবদুল হাসানাত,ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি সাদ্দাম হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ মিঠুন সেখ মিঠু, নন্দনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক হোসেন। এছাড়া আরো ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্ন স্তর নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments