31 C
Bangladesh
Sunday, April 28, 2024
spot_imgspot_img
Homeরাজনীতিস্থগিত হলো জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দল কুয়াকাটা পৌর শাখার কমিটি।

স্থগিত হলো জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দল কুয়াকাটা পৌর শাখার কমিটি।

নিজস্ব প্রতিবেদক, কুয়াকাটা, পটুয়াখালীঃ অনিবার্য কারণ দেখিয়ে অনুমোদন দেয়ার দুই দিনের মাথায় স্থগিত করা হলো বাংলাদেশ জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দলের পটুয়াখালীর কুয়াকাটা পৌর শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি।

রবিবার (২৭ আগস্ট) বাংলাদেশ জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী বাহাউদ্দীন নোবেল এবং সাধারণ সম্পাদক কাজী শাহ-আলম রাজার যৌথ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, অনিবার্যকারণ বশত গত ২৪ আগস্ট অনুমোদিত বাংলাদেশ জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দলের কুয়াকাটা পৌর শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটির সকল কার্যক্রম স্থগিত করা হইলো।

এর আগে গত বৃহস্পতিবার (২৪ আগস্ট) মো. আ. কাদের মুসুল্লীকে সভাপতি ও আব্দুর রহিম হাওলাদার কে সাধারণ সম্পাদক করে কুয়াকাটা পৌর শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন পটুয়াখালী জেলা সভাপতি মো. খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক অনিক খন্দকারের যৌথ স্বাক্ষরে।

এ ব্যাপারে কুয়াকাটা পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মতিউর রহমান বলেন, আমাদের বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র গঠনতন্ত্র অনুযায়ী কেন্দ্রীয় কমিটি বাংলাদেশের যে কোন ইউনিটের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারে। সেই জায়গা থেকে তারা এই কমিটির কার্যক্রম স্থগিত করেছে। কি কারণে স্থগিত করেছে বা কেন স্থগিত করেছে তা এখন আমরা জানতে পারিনি।

কুয়াকাটা পৌর বিএনপির সভাপতি আব্দুল আজিজ মুসুল্লী জানান, স্থানীয় বিএনপি’র যারা কর্ণধার রয়েছেন তাদেরকে কর্ণপাত না করে এই কমিটি দেয়া হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আন্দোলনকে আরো শক্তিশালী করতে আরো যাচাই-বাছাই করা দরকার। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবং কলাপাড়া উপজেলার মানুষের প্রানের নেতা এবিএম মোশারফ হোসেনের নেতৃত্বে আমরা আরো শক্তিশালী কমিটি চাই।

তিনি আরো বলেন, এই কমিটিতে যাকে সভাপতি দেয়া হয়েছে সে মুল কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছে। আবার কি করে অন্য একটি কমিটির প্রধান হয়। আমরা চাই বিএনপির প্রতিটি মাঠের কর্মী মূল্যায়ন হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments