27.7 C
Bangladesh
Saturday, April 27, 2024
spot_imgspot_img
Homeরাজনীতিদাগনভূঞায় বিএনপির মিছিল ও লিফলেট বিতরণ

দাগনভূঞায় বিএনপির মিছিল ও লিফলেট বিতরণ

দাগনভূঞা প্রতিনিধি:
‘ডামি নির্বাচন’ বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে গণসংযোগ করে দাগনভূঞা বাজারে লিফলেট বিতরণ করেছে উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও সাবেক রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম বাাদুরের নেতৃত্বে বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে দাগনভূঞা বাজারে গণসংযোগ করে এ লিফলেট বিতরণ করা হয়। এর আগে বিএনপি ঘোষিত অসহযোগ আন্দোলনের সমর্থনে আবুল হাসেম বাাদুরের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। মিছিলটি চৌমুহনী রোড থেকে শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই রোডে গিয়ে শেষ হয়।

লিফলেট বিতরণের সময় উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি আবুল হাসেম বাহাদুর উপস্থিত জনগণকে আগামী ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে ভোট না দেওয়ার জন্য নিষেধ করেন। পাশাপাশি অসহযোগ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন নিশ্চিত করতে বিএনপি নেতা-কর্মীসহ সকলকে রাজপথে নেমে আসার আহবান জানান। এছাড়াও মানুষকে ‘ডামি নির্বাচনে’ ভোটকেন্দ্রে না গিয়ে বর্জনেরও আহ্বান জানান তিনি।

লিফলেটে ভোট গ্রহণে নিযুক্ত সকল কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব পালনে বিরত থাকা, জনগণকে সকল প্রকার ট্যাক্স, খাজনা, বিদ্যুৎ বিল প্রদানে বিরতসহ সকল প্রকার ব্যাংক লেনদেন যথাসম্ভব এড়িয়ে চলার কথা লেখা রয়েছে।

এসময় যুবদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments