31 C
Bangladesh
Sunday, April 28, 2024
spot_imgspot_img
Homeরাজনীতিবাউফলে বিএনপির দুই পক্ষের পৃথক প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

বাউফলে বিএনপির দুই পক্ষের পৃথক প্রতিষ্ঠা বার্ষিকী পালন।


জাহিদ শিকদার, পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে বিএনপির দুই পক্ষ পৃথকভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে। শুক্রবার (০১সেপ্টম্বর) সকাল ১১ টায় সাবেক এমপি সহিদুল আলম তালুকদার ও পৌর বিএনপির সভাপতি ও পৌর কাউন্সিলর হুমায়ুন কবিরের নেতৃত্বে বাউফল হাসপাতাল রোডস্থ ইঞ্জিনিয়ার একেএম ফারুক আহম্মেদ তালুকদারের বাস ভবন ও উপজেলা বিএনপির কার্যালয় থেকে বাদ্যযন্ত্র বাজিয়ে ও বিভিন্ন রঙ্গের প্লা-কার্ড হাতে নিয়ে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপি সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির সাবেক এমপি সহিদুল আলম তালুকদার । এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক তসলিম তালুকদার, আনিচুর রহমান, উপজেলা যুব দলের আহবায়ক সাইফুল ইসলাম জসিম, উপজেলা শ্রমিক দলের আহবায়ক হাসান মাহমুদ মঞ্জু ও উপজেলা ছাত্রদলের আহবায়ক মুজাহিদ প্রমূখ।
এসময়ে বক্তারা শেখ হাসিনার পদত্যাগ দাবী করে খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ তত্ত¡াবধায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের আহবান জানান। সভায় বিএনপি ও সহযোগি অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

অপর দিকে সকাল ১০ টায় বাউফল সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় এলাকায় মুক্তিযোদ্ধা অডিটোরিয়াম থেকে কেন্দ্রীয় বিএনপির সহ দপ্তর সম্পাদক মু. মনির হোসেন ও উপজেলা বিএনপির সদস্য সচিব আপেল মাহমুদ ফিরোজের নেতৃত্বে অপর একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওই অডিটোরিয়ামে এক সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির আহবায়ক আবদুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুনির হেসেন, এছাড়া বক্তব্য রাখেন আপেল মাহমুদ ফিরোজ ও উপজেলা বিএনপির যগ্ম আহবায়ক সামুয়েল আহমেদ লেনিন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments