31 C
Bangladesh
Sunday, April 28, 2024
spot_imgspot_img
Homeঅনুদানকলাপাড়ায় রাখাইন শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বিতরন ।

কলাপাড়ায় রাখাইন শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বিতরন ।

আবুল হোসেন রাজু:

কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি।। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় ২০২০-২০২১ অর্থবছরের কলাপাড়া উপজেলা নৃগোষ্ঠীর(রাখাইন) ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার সকাল দশটায় কলাপাড়া উপজেলা প্রশাসন আয়োজিত শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১৪ পটুয়াখালী ৪ আসনের সাংসদ অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, বাংলাদেশ বৈদ্য কৃষ্টি প্রচার সংঘের সভাপতি নিউ নিউ খেইন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শাহিনা নাসরিন সীমা, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মো.হুমায়ুন কবির, ধুলাসার ইউপি চেয়ারম্যান মো. আবদুল জলিল প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ এবং রাখাইন নৃগোষ্ঠীর উপকারভোগী শিক্ষার্থীবৃন্দ।

এ সময় রাখাইন শিক্ষার্থীদের মধ্যে ৩০টি বাইসাইকেল এবং শিক্ষা উপকরণ খাতা, কলম, পেন্সিল ব্যাগ এবং ১১৮ জন শিক্ষার্থীদের শিক্ষা উপবৃতি প্রদান করা হয়েছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments